২৬ শে জানুয়ারী ইউটিসি-তে এরিস প্লুটো বর্গক্ষেত্রের ঠিক সময়ে ধ্যান

২৬  শে জানুয়ারি, এরিস প্লুটো স্কোয়ারটি দেখা দিলে একটি বিরল জ্যোতিষশাস্ত্রের দিক থাকবে। এটি চলতি বছরে  গ্রহের মুক্তির  উওপরে বোরো ভূমিকা রাখবে । এবং প্রক্রিয়াতে একটি বড় প্রভাব ফেলতে পারে। এরিস-প্লুটো স্কোয়ারের প্রভাবটি সারা বছর এবং ২০২১  সালে অনুভূত হবে।

https://www.lunarplanner.com/2020/index.html

NASA, ESA, and A. Schaller (for STScI)

জ্যোতিষশাস্ত্রের ক্ষেত্রে, প্লুটোকে দ্বাররক্ষক হিসাবে দেখা হচ্ছে এবং আত্ম-ক্ষমতায়নের আরও গভীর স্তরে সহচর করা হচ্ছে। এটি স্ব-বাহিরের চেয়ে নিজের মধ্যে সন্ধান করার এবং সৃজনশীল শক্তির আমাদের পারমাণবিক মূল সন্ধানের গুরুত্বকে জোর দেয়। এটি সেই শক্তি প্রয়োগের উপায়গুলিতেও জোর দেয় যেগুলি অন্যদের ক্ষমতায়িত করে এবং যা আমাদের নিজেদেরকে নতুন সম্ভাবনার নতুন সচেতনতা, সচেতন সচেতনতা এবং অভিজ্ঞতা অর্জনের অপেক্ষায় জাগ্রত করে।

এরিস হ'ল একটি মহিলা  যোদ্ধা, যা কোনও বৃহত্তর গোপন সত্যকে হস্তক্ষেপ করতে এবং প্রকাশ করতে কোনও দ্বিধা বা দ্বিধা বোধ করে না। তিনি আমাদের বর্তমান উপলব্ধির বুদ্বুদগুলি ছিদ্র করতে  চান যার মাধ্যমে আমরা বিশ্বকে আমাদের বর্তমান উপলব্ধির সীমাবদ্ধতা ছাড়িয়ে আমরা নিজের উপর যে সীমার বাইরে রেখেছি তা দেখার জন্য অভিজ্ঞতা অর্জন করি। অন্য কথায়, এটি আমাদের অতীতে যে বহুল জিনিস  শিখেছে তা অচেতন করতে আমাদের সহায়তা করে।


সামগ্রিকভাবে, এরিস-প্লুটো বর্গক্ষেত্ এই জ্যোতিষীয় দিকটি সম্পূর্ণ প্রকাশের পক্ষে থাকতে পারে। বিশেষত, এটি বৈশ্বিক আর্থিক ব্যবস্থাকে প্রভাবিত করবে এবং বর্তমান ঋণ-ভিত্তিক আর্থিক ব্যবস্থার আরও প্রকাশ ঘটাতে পারে। এটি আমাদের নিজের মধ্যে সন্ধান করতে এবং বর্তমান আর্থিক ব্যবস্থাকে কীভাবে মোকাবেলা করতে হবে সে সম্পর্কে আমাদের একটি নতুন দৃষ্টিভঙ্গি তৈরি করতে সক্ষম করতে পারে।

এই আসন্ন এরিস-প্লুটো ২০° বর্গক্ষেত্রটি এরিস-প্লুটো ~ ৩৫৯ -বছরের সিনডিক চক্রের শেষ প্রান্তিকের মধ্যে প্রবেশ করেছিল যা ১ খ্রিস্টাব্দে ৫ খ্রিস্টাব্দে শুরু হয়েছিল, এবং পরিবর্তনের সময়টি বর্ণনা করেছিল।  মায়ার আমচেল (আনশেল) রথসচাইল্ড এই চক্র শুরু হওয়ার পরে ১৭৫৭  সালে ব্যাংকিং শিল্পে তার কর্মজীবন শুরু করেছিলেন।

https://en.wikipedia.org/wiki/Mayer_Amschel_Rothschild

অতএব, এই এরিস-প্লুটো স্কোয়ারটি একটি চন্দ্রচক্রের শেষ কোয়ার্টার মুনের সাথে তুলনা করা হয়েছে, চক্রের পরিবর্তনের সময়

মানবতার কল্যাণে এই এরিস-প্লুটো বর্গক্ষেত্ শক্তিটি ব্যবহার করার জন্য, আমরা যখন জ্যোতিষশাস্ত্রীয় দিকটি 26 শে জানুয়ারী ৪:৪৯  অপরাহ্ন ইউটিসি-তে শুরু হবে ঠিক সেই মুহুর্তে কুম্ভ যুগের  জন্য ব্যবহৃত একই ধ্যানটি করব 

এই ধ্যানের জন্য এখানে ফেসবুক ইভেন্টের লিঙ্কটি দেওয়া হল:

https://www.facebook.com/events/468509947125019

এখানে গাইড অডিও ইউটিউব প্লেলিস্টের সংক্ষিপ্ত লিঙ্কটি (কুম্ভ ধ্যানের বয়স):

http://bit.ly/2TPmIi1

Here are the instructions of this meditation (Suggested time of this meditation is 20 minutes)

1 নিজের কৌশল ব্যবহার করে নিজেকে স্বাছন্দের রাজ্যে ফিরিয়ে আনুন।

2. মহাজাগতিক কেন্দ্রীয় সূর্য থেকে উদ্ভূত উজ্জ্বল সাদা আলোর একটি স্তম্ভের কল্পনা করুন

3. হিসাবে ব্যবহার করার উদ্দেশ্যে  বর্ণনা করুন মহাজাগতিক কেন্দ্রীয় সূর্য থেকে উদ্ভূত উজ্জ্বল সাদা আলোর একটি স্তম্ভের কল্পনা করুন যেটি মহাজগতের সকল কেন্দ্রীয় সূর্যের মধ্যে ছড়িয়ে পড়ছে এবং তার পরে সেটি ছায়াপথসংক্রান্ত কেন্দ্রীয় সূর্যের ভিতরে ঢুকে পড়ছে  পরে সেটা আমাদের  ছায়াপথসংক্রান্ত  ভিতর  দিয়ে যাচ্ছে তার পরে  আমাদের সৌরজগতে প্রবেশ করে এবং আমাদের সৌরজগতে সমস্ত আলোর  প্রাণীর মধ্য দিয়ে যাচ্ছেন তারপরে গ্রহ পৃথিবীর সমস্ত প্রাণীর মধ্য দিয়ে প্রবেশ করছে এবং আপনার দেহের ভিতর দিয়ে এই আলোটি  পৃথিবীর কেন্দ্রে চলে যাচ্ছে  কল্পনা করুন যে এই আলোটি পৃথিবীর সমস্ত অবশিষ্ট অন্ধকারকে  রূপান্তরিত করছে 

4.  কল্পনা করুন যে এই আলোটি পৃথিবীর সমস্ত অবশিষ্ট অন্ধকারকে  রূপান্তরিত করছে  সমস্ত অসমতা নিরাময় করছে মুছে ফেলছে সমস্ত দারিদ্রতা এবং সমস্ত মানবতার প্রাচুর্য আনয়ন করছে কল্পনা করুন একটি মহান একুয়ারিউস যুগের  মহাজাগতিক চক্র সূচনা হচ্ছে যেটি পৃথিবীতে সমস্ত প্রাণীকে  খাঁটি আলো, ভালবাসা এবং সুখ আনছে

Victory of the Light!

--------------------------------

About this blog:

We Love Mass Meditation organizes Mass Meditations aiming to help achieve planetary liberation as soon as possible and as smoothly as possible.

Please join any of the daily meditations below if you feel so guided.

Flower of Life Meditation, 12 PM UTC and every 4 hours, also at any time and as often as possible


Emergency Meditation at 2 PM UTC:


Goddess Meditation at 2:30 PM UTC


Key to Freedom Meditation at 3 PM UTC:


Cosmic Central Race Meditation at 3:15 PM UTC:


Buddhic Columns Meditation at 3:30 PM UTC:


We also organize different mass meditations regularly for various purposes. They can be found in this link below:


We also provide emergency financial support to lightworkers around the world. Please feel free to make a regular or one-off contribution using the link below:


Please assist/support us for a smooth transition in planetary liberation in the highest Light.

মন্তব্যসমূহ